দেশের এই ক্রান্তিলগ্নে অধিকাংশ শিক্ষার্থীই তার শিক্ষাজীবন নিয়ে শংকিত। পাশাপাশি করোনা পরিস্থিতির কারনে প্রচলিত কোচিং সেন্টারেও শিক্ষার্থী যেতে পারছে না। আমরা চাই এই মূহুর্তে শিক্ষার্থীদের পাশে থেকে তাদের প্রয়োজনীয় দিক নির্দেশনা দিয়ে তাদের মনোবল চাঙ্গা রাখতে। পাশাপাশি ভর্তি প্রস্তুতিতে তাদের সর্বোচ্চ সহায়তা করতে। একারণে দেশের প্রতিটা কালেজে আমাদের প্লাটফর্ম টিকে আমরা ছড়িয়ে দিতে চাই যেন আরো বেশী সংখ্যক শিক্ষার্থী আমাদের সেবা গ্রহণ কর‍তে পারে।

প্রতি কলেজের বিজ্ঞান,ব্যবসায় শিক্ষা এবং মানবিক বিভাগ হতে প্রতি বর্ষে ২ জন করে( ১ জন ছেলে ও ১ জন মেয়ে) এম্বাসেডর নেয়া হবে।

*বুঝার সুবিধার্থে লক্ষ করো:-
বিজ্ঞান বিভাগের এইচ এস সি পরীক্ষার্থীদের মধ্য থেকে ২ জন (ছেলে+মেয়ে) এবং যারা ২য় বর্ষে আছে তাদের থেকে ২ জন(ছেলে+মেয়ে)
তাহলে একটা কলেজ থেকে মোট ৩*২*২( ৩ গ্রুপ *২ জন করে * ২ ইয়ার থেকে) বারো জন এম্বাসেডর নেয়া হবে।

যাদের মাঝে মূলত নেতৃত্বের গুণাবলী আছে তারাই প্রায়োরিটি পাবে।বিশেষ করে কলেজের কোন বড় সংগঠনের উচ্চপদস্থ কেউ,যার কথার মূল্যায়ন তার ব্যাচমেট করতে পারে বলে মনে হয় এবং  কলেজে আমাদের বিভিন্ন এক্টিভিটি সুষ্ঠ ভাবে পালনে সে সহায়তা করতে পারবে।

 সেক্ষেত্রে মেধাবী এবং নেতৃত্বের গুণাবলী ২ টাই হলে সব চেয়ে ভাল হয়।

মূলত আমাদের অ্যাপের সার্ভিস গুলোর কথা বন্ধুদের কাছে পৌঁছানো এবং আমাদের বিভিন্ন ক্যাম্পেইন এ অংশগ্রহণ করাই তাদের প্রধান কাজ। পাশাপাশি প্রতি ৩ মাস পর পর আমরা কলেজ ভিত্তিক বিভিন্ন কনটেস্ট এর আয়োজন  করবো। সেখানে প্রোগ্রাম অর্গানাইজ করার দ্বায়িত্ব থাকবে তাদের।

অ্যাপের প্রিপারেশন সংক্রান্ত সকল সেবা তারা ফ্রিতে এক্সেস করতে পারবে, সেক্ষেত্রে তার উপর অর্পিত দ্বায়িত্ব সঠিক ভাবে পালন করতে হবে। এছাড়াও এম্বাসেডরদের নিয়ে আমরা আলাদা গ্রুমিং সেশন করবো এবং তাদের জন্য স্পেশাল শিক্ষক নিয়োজিত থাকবে,যারা তাদের পড়ালেখার খোঁজ খরর রাখবে এবং তাদের বিভিন্ন সমস্যার সমাধান করে দিবে। এছাড়াও তাদের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষাকালীন সময়ে থাকার ব্যবস্থার দ্বায়িত্বও আমাদের। 

পরিশেষে বলা যায় তাদের একটি পাবলিক বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী হবার উপযুক্ত হিসেবে গড়ে তুলতে সব ধরনের পদক্ষেপ গ্রহণ করবে টিম অ্যাডমিশন অ্যাসিস্ট্যান্ট

তোমাদের প্রত্যেকের মোবাইলে একটি মেসেজ পাঠানো হয়েছে( Dear Sadman , greetings from Admission Assistant. We are collecting College Ambassador, in this process we need your help. Your referral code is #0002 . Student registration link https://bit.ly/ca_form . Our Co-Ordinator pannel will call you soon. For more details visit https://bit.ly/ca_instruction or contact 01705991640(Shariful) Thank You.)।

তুমি যেই শিক্ষার্থীকে/শিক্ষার্থীদেরকে বাছাই করবে, তাকে তোমার মেসেজে পাঠানো লিংকটি (https://bit.ly/ca_form) কপি করে পাঠিয়ে দিবে। সাথে  তোমাকে দেয়া রেফারেল কোডও (#0002) তাকে জানিয়ে দিবে।  সে যদি অই লিংক থেকে ফর্ম টি ফিলাপ করে নেয় তবে সে প্রাথমিক যাচাই বাছাই শেষে আমাদের এম্বাসেডর হিসবে সিলেক্টেড হবে এবং সিলেকশন শেষে তাকে SMS এর মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

বিদ্রঃ যদি তোমার মোবাইলে মেসেজ না যেয়ে থাকে, তবে আমাদের কো-অর্ডিনেটর এর সাথে যোগাযোগ করে তোমার রেফারেল লিংক সংগ্রহ করে নিতে পারবে।

প্রাথমিক ভাবে  তোমাদের যদি জানা থাকে তোমাদের কলেজ হতে আমাদের কোনো ক্যাম্পাস এম্বাসেডর আছে কিনা, তার সাথে কন্টাক্ট করে একত্রে কাজ করতে পারো।যদি জানা না থাকে তাহলে তোমরা আলাদাই কাজ করবে এবং যখন আমরা সিলেকশন করবো তখন একই কলেজের ভিন্ন ভিন্ন এম্বাসেডর আসলে তা যাচাই বাছাই করে সিলেক্ট করা হবে।

প্রাথমিক অবস্থায় আগে নিজের কলেজ থেকে সিলেক্ট করবে ,তবে যদি তোমার পক্ষে অন্য কলেজের সঠিক এম্বাসেডর নির্বাচন সম্ভব হয় তাদের কেও তোমাকে পাঠানো লিংক পাঠাতে পারো। এক্ষেত্রে সর্বোচ্চ সতর্ক থাকতে হবে যেন যোগ্য শিক্ষার্থীকেই নির্বাচন করা হয়।

এক্ষেত্রে তুমি তোমার বন্ধুদের সাহায্য নিতে পারো । তোমার যেসকল বন্ধু কলেজ লাইফে বিভিন্ন কর্মকান্ডে খুব একটিভ ছিল অথবা যার সাথে জুনিয়রদের ভাল সম্পর্ক আছে বলে তুমি মনে করছো, তাদের সহায়তায় তুমি কলেজ এম্বাসেডর সিলেক্ট করতে পারো।

বিশেষ ঘোষণাঃ

এই কলেজ এম্বাসেডর সিলেকশন শেষে তোমাদের এক্টিভিটি এর উপর ভিত্তি করে আমাদের ভার্সিটি ভিত্তিক ক্যাম্পাস কো-অর্ডিনেটর এর নাম ঘোষনা করা হবে এবং আমাদের বিশ্ববিদ্যালয় ভিত্তিক সকল কাজে সে লিড দিবে, পাশাপাশি কোর টিম মেম্বার হিসেবে ওয়েবসাইটে তাদের নাম যুক্ত করা হবে।
সবার সম্মিলিত সহযোগীতায় আমরা পৌঁছে যাবো বাংলাদেশের প্রতিটি প্রান্তে ইন শা আল্লাহ।

যে কোন সমস্যায় আমাদের কো-অর্ডিনেটর "শরিফুল ইসলাম" এর সাথে যোগাযোগ করবেন